Wednesday, August 26, 2015

ম্যাকআপ বা রুপচর্চার জনপ্রিয় ৫টি অ্যাপস


ম্যাকআপ বা রুপচর্চা এখন সাধারণ বিষয়। ম্যাকআপের মাধ্যেম নিজেকে আরও সুন্দর এবং আকর্ষনীয়ভাবে ফুটিয়ে তোলা যায়। বিউটি পার্লারের বিকল্প হিসাবে আপনার স্মার্টফোনে এই অ্যাপসগুলো ব্যবহার করতে পারেন ।

মোডিফেস: আপনাকে ভিন্নভাবে সাজাতে সবচেয়ে জনপ্রিয় অ্যাপস । জনপ্রিয় ফেইস ডিটেকশন টেকনোলজি ব্যবহার করে বিভিন্ন অপশনের মাধ্যমে রুপচর্চাকে সহজ করে তুলেছে এই অ্যাপসটি। বিভিন্ন ধরনের চুলের স্টাইল , ম্যাক আপ এমনকি বিভিন্ন জনপ্রিয় ব্যাক্তিদের স্টাইলে আপনাকে কেমন লাগবে তা এই অ্যাপসের মাধ্যমে খুব সহজেই জানতে পারবেন । আইফোন, অ্যান্ড্রয়েড এবং উইন্ডোস মোবাইলের জন্য এই অ্যাপসটি পাওয়া যাবে ।
ডাউনলোড লিংক : অ্যান্ড্রয়েড , আইফোন, উইন্ডোস মােবাইল
মিরর অ্যাপস : আপনার মোবাইলের ফ্রন্ট ক্যামেরাকে ব্যবহার যোগ্য আয়নায় পরিনত করবে। লাইট, জুম ইত্যাদি সুবিধা সহ এই অ্যাপসের মাধ্যমে আপনার মোবাইলটি ফ্রন্ট ক্যামেরায় পরিণত হবে । রাতেও আপনি এই অ্যাপসটি ব্যবহার করতে পারবেন ।
ডাউনলোড লিংক : অ্যান্ড্রয়েড, আইফোন, উইন্ডোস
বিউটিস্ট্যাইলিশড : পিনটারেষ্টের মত বিভিন্ন ধরনের রূপচর্চার পণ্য এবং ফ্যাশন নিয়ে আলোচনা। এই অ্যাপসের মাধ্যমে বিভিন্ন ধরনের রুপচর্চার নতুন পণ্য, টিউটোরিয়াল এবং রুপচর্চায় আগ্রহীদের সাথে সোশ্যাল নেটওয়ার্কের মত যোগাযোগ করতে পারবেন ।
ডাউনলোড লিংক : অ্যান্ড্রয়েড, আইফোন
বিউটি গাইড: নাম শুনেই বুঝতে পারছেন এই অ্যাপসটি সম্পর্কে। লম্বা ও চুলের যত্ন, চুল পড়া কমানোর বিভিন্ন টিপস. পিম্পল,ডার্ক সার্কেল , শুষ্ক বা তৈলাক্ত ত্বকের বিভিন্ন টিপস সহ বিভিন্ন ধরনের পরামর্শ পাওয়া যাবে এই অ্যাপস এ।
ডাউনলোড লিংক : অ্যান্ড্রয়েড
বিউটি নেইল: সৌন্দর্য্যের একটি অংশ নখ । এই অ্যাপসের মাধ্যমে নখের বিভিন্ন স্টাইল এবং টিপস পাওয়া যাবে। এই অ্যাপসে সুরক্ষিত বিভিন্ন ধরনের স্টাইল থেকে আপনি আপনার পছন্দের স্টাইলটি বেছে নিতে পারবেন ।
ডাউনলোড লিংক : অ্যান্ড্রয়েড
আর বিউটিপার্লারের নির্ভরশীল না হয়ে নিজেই হয়ে উঠুন বিউটি এক্সপার্ট। ঘরে বসেই করুন ম্যাকআপ।

No comments:

Post a Comment